অনলাইনে আপলোড হওয়া যেকোন HD মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজে বের করুন এক সেকেন্ডে [স্মার্টফোন + কম্পিউটার]! বোনাস হিসাবে থাকছে অ্যান্ড্রোয়েড এর জনপ্রিয় মিডিয়া প্লেয়ার MXPlayer কে অডিও প্লেয়ার হিসাবে ব্যবহারের এক্সক্লুসিভ ট্রিক্স!

————————–— بِسْمِ اللَّهِ الرَّحْمَٰنِ الرَّحِيمِ ————————–—
সুপ্রিয় বিডি-টেকহাব কমিউনিটি, সবাইকে আন্তরিক সালাম এবং শুভেচ্ছা জানিয়ে শুরু করছি স্মার্টফোন এবং কম্পিউটারের সাহায্যে অনলাইনে আপলোড হওয়া যেকোন HD মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজে বের করার সবচেয়ে সহজ উপায় সম্বলিত আমার আজকের টিউন।
মুভি দেখে না কিংবা অনলাইনে মুভি ডাউনলোড করেন না এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। তবে যারা অনলাইনে মুভি ডাউনলোড করেন তারা ভালো করেই জানেন মুভির আসল ডাইরেক্ট লিঙ্ক খুঁজে পাওয়া কতোটা কষ্টকর। তাই হয়তো অনেকে শুধু একটি ভালো মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক নিয়ে একটি টিউন করে ফেলেন। মাঝে মাঝেই আমি এরকম টিউন দেখি। টিউনের ভিজিটরও একেবারে কম থাকে না। আজ এরকম একটা টিউন দেখে আমার মনে হলো মুভি ডাউনলোড করার সবচেয়ে সহজ উপায় নিয়ে একটা টিউন করলে কেমন হয়। যাহোক, আজকের টিউনে আমি সবচেয়ে সহজ পদ্ধতিতে মুভি ডাউনলোড করার উপায় বর্ণনা করবো। অনলাইনে যদি কোন মুভি আপলোড হয়ে থাকে, সেটা যে ওয়েব সাইটেই হোক আপনি আজকের টিউন দেখার পর সেটা খুঁজে বের করতে পারবেন। আজকের টিউনের বিষয়বস্তু খুবই ছোট এবং সহজ বিধায় আমি আরও একটি ট্রিক্স আপনাদের সাথে শেয়ার করবো। জনপ্রিয় মিডিয়া প্লেয়ার MXPlayer কে যে অডিও প্লেয়ার হিসাবেও ব্যবহার করা যায় এটা অনেকেই জানেন না। আজকের টিউন শেষে বোনাস হিসাবে MXPlayer কে অডিও প্লেয়ার হিসাবে ব্যবহার করতে পারবেন। বাড়তি অডিও প্লেয়ার ইনস্টলের ঝামেলা থেকে মুক্তি পেলে মন্দ কি বলেন?

অনলাইনে আপলোড হওয়া যেকোন HD মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক

সাধারনত মুভি ডাউনলোড করার জন্য আমরা জনপ্রিয় মুভি ডাউনলোড সাইট গুলো ব্যবহার করে থাকি। কিন্তু অনেক সময় নতুন ব্যবহারকারী কিংবা অভিজ্ঞদের জন্যও ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজে পাওয়া কষ্টকর ব্যাপার হয়ে দাড়ায়। তার উপরে কেউ যদি মোবাইল ফোনের সাহায্যে মুভি ডাউনলোড করতে চায় তাহলে তার জন্য মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজে পাওয়া যে কতোটা কষ্টের সেটা যে খুঁজে সেই জানে। যাহোক, আজ আমরা দেখবো কীভাবে খুব সহজে অনলাইনে আপলোড হওয়া যেকোন মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজে বের করা যায়।

যা যা প্রয়োজন হবে

  • কম্পিউটার কিংবা স্মার্টফোন
  • একটি ভালো মানের ব্রাউজার যেগুলো অনেক বড় ফাইল ডাউনলোড করতে পারে।
  • ইন্টারনেট সংযোগ এবং গুগল সার্চ ইঞ্জিন (কোন ব্রাউজারের মিনি ভার্সন ব্যবহার করবেন না)।
  • এবং যে মুভি ডাউনলোড করতে চান তার সঠিক ইংরেজি নাম এবং ভিডিও ফরমেট।

মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক বের করার পদ্ধতি

আশা করছি মুভি ডাউনলোড করার জন্য প্রয়োজনীয় সবকিছু আপনাদের আছে। আসলে এগুলো নাই এমন লোক তো খুঁজেই পাওয়া যাবে না। উপকরণের কথা বলে আপনাদের সাথে একটু মশকরা করলাম আরকি। যাহোক, ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক খুঁজতে নিচের পদ্ধতি অনুসরণ করুন।
  • যে মুভিটি ডাউনলোড করতে চান তার ইংরেজি নাম এবং ভিডিও ফরমেট নিচের কিওয়ার্ডগুলোর সাথে গুগল সার্চ ইঞ্জিনে লিখে এন্টার চাপুন। চিত্রে দেখানো লাল অংশগুলো কিওয়ার্ড, সবুজ অংশটা ভিডিও ফরমেট এবং নীল অংশটা মুভির নাম।
?intitle:index.of? mkv ant man
  • এবার নিচের চিত্রের মতো সার্চ রেজাল্ট দেখতে পাবেন। যেগুলোর প্রত্যেকটিতে উক্ত মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক রয়েছে।
  • এবার যেকোন একটি ওয়েব সাইটে প্রবেশ করুন। তাহলে নিচের চিত্রের মতো উক্ত মুভির ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক সহ আরও অনেক মুভির লিঙ্ক খুঁজে পাবেন।
লিস্টগুলো থেকে যেকোন একটি লিঙ্কে ক্লিক করুন তাহলে সাথে ডাউনলোড শুরু হয়ে যাবে। আমি কম্পিউটারে কাজটি করে দেখালাম। স্মার্টফোনেও একই ভাবে কাজটি করা যাবে।

  • বুঝতে নিশ্চয় কোন সমস্যা হয়নি? এবার বেশি বেশি মুভি ডাউনলোড করুন। মুভির দুনিয়ার চাবি তো আপনার হাতেই তুলে দিলাম। সবার জন্যই শুভ কামনা।

MXPlayer কে অডিও প্লেয়ার হিসাবে ব্যবহার

MXPlayer হলো অ্যান্ড্রোয়েড ডিভাইসে ভিডিও দেখার জন্য বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় মিডিয়া প্লেয়ার। আমি নিজেও শুধু ভিডিও দেখার জন্য MXPlayer ব্যবহার করি। কিন্তু এটা ভিডিও প্লেয়ারের সাথে সাথে যে চমৎকার অডিও প্লেয়ারের কাজ করে এই জিনিসটা অনেকেই জানেন না। যাহোক, টিউনের এই বাকি অংশে আমরা MXPlayer কে অডিও প্লেয়ার হিসাবে ব্যবহার করে দেখাবে। এ জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন।
  • প্রথমে আপনার অ্যান্ড্রোয়েড ডিভাইসে MXPlayer অ্যাপ্লিকেশনটি চালু করুন। এবার সেটিংস থেকে প্লেয়ার অপশনে যান এবং অডিও প্লেয়ার চেক বক্সটি চেক করে দিন। না বুঝলে নিচের চিত্রটি দেখুন।
  • আপনার কাজ শেষ! এবার অ্যাপটি রিস্টার্ট করে দেখুন এটা অডিও প্লেয়ার হিসাবেও কাজ করছে।
টিউনটির বিষয়বস্তু দুটি আপনারা আগে থেকে জানতেন কিনা জানিনা। যদি ট্রিক্স দুটি নতুন মনে হয় তাহলে অবশ্যই সেটা আমাকে জানাতে ভুলবেন না। আর যাদের কাছে MXPlayer এর ফ্রি ভার্সন আছে তাদের গিফ্ট হিসাবে একটি প্রো ভার্সন দিয়ে দিচ্ছি। নিচের ডাউনলোড লিঙ্ক থেকে ঝটপট ডাউনলোড করে নিন।

ডাউনলোড MXPlayer Pro

শেষ কথা

টিউনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অথবা বুঝতে যদি কোন রকম সমস্যা হয় তাহলে আমাকে টিউমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না। কারন আপনাদের যেকোন মতামত আমাকে সংশোধিত হতে এবং আরো ভালো মানের টিউন করতে উৎসাহিত করবে। আর টিউনটিকে মৌলিক মনে হলে এবং নির্বাচিত টিউন হওয়ার উপযুক্ত মনে হলে নির্বাচিত টিউন মনোনয়ন দিতে ভুলে যাবে না যেন। সর্বশেষ যে কথাটি বলবো, আসুন আমরা কপি পেস্ট করা বর্জন করি এবং অপরকেও কপি পেস্ট টিউন করতে নিরুৎসাহিত করি। সবার সর্বাঙ্গিন মঙ্গল কামনা করে আজ এখানেই শেষ করছি। দেখা হবে আগামী টিউনে।
Post a Comment